Download Unlimited Free Image No Copyright No Royalty No Attribution

Make Money Online $100 Per Day from Fiverr.com by Sell Royalty free image - Fiverr Bangla Tips

Unlimited Free Images No Copyright, No Royalty, No Attribution,

হ্যালো বন্ধুরা, আমরা দৈনন্দিন কাজে বিশেষ করে অনলাইনের কাজে ইমেজ ব্যবহার করে থাকি । আর এই ইমেজ এর চাহিদা পূরণ করে থাকে গুগোল । কারণ আমরা সবাই গুগলকে ব্যবহার করতে খুব ভালোবাসি । আমাদের যেকোন ইমেজ বা ছবি দরকার হলে আমরা গুগলের সহায়তা নেই। গুগলে গিয়ে সার্চ করি এবং আমাদের পছন্দমত যেকোন ইমেজ নিয়ে আমাদের কাজে ব্যবহার করি। এমনকি অনেকেই আছে শুধু নিজের কাজে না গুগল থেকে ইমেজ নিয়ে আমরা প্রফেশনাল সার্ভিস দিয়ে থাকি। এমনকি কমার্শিয়াল ব্যবহার করে থাকি ।  কিন্তু মোটেই এই ভুলটি আজ থেকে আর করবেন না । এটি একটি ভুল আমরা নিজের কাজে ব্যবহার করি ঠিক আছে । কিন্তু যখন আমরা কমার্শিয়াল কাজে ব্যবহার করব , বিশেষ করে যখন আমরা ইউটিউব ভিডিওতে ব্যবহার করব, নিজেদের ওয়েবসাইটে ব্যবহার করব অথবা ক্লায়েন্ট এর কোন কাজে ব্যবহার করব, তখন আমরা বিশাল বড় ভুল করব।

কারণ আমরা গুগল থেকে যে ইমেজ এবং ছবিগুলো নিয়ে ব্যবহার করি সেগুলো প্রতিটি ইমেজ এই কমবেশি কপিরাইট ইমেজ । তার মানে এই ইমেজগুলো স্বত্বাধিকার রয়েছে । তিনি চাইলেই যেকোনো মুহূর্তে আপনার নামে কেস করে দিতে পারে । আর আপনি যদি এসব কমার্শিয়ালি ব্যবহার করেন যদি কোন ক্লায়েন্টকে দেন। সে ক্ষেত্রে সেই ক্লায়েন্ট বিপদে পড়তে পারে। আর ক্লায়েন্ট বিপদে পড়লে অবশ্যই আপনার কপালে বিপদ আছে । আর তাছাড়া যারা অনলাইনে বিভিন্ন ভিডিও তৈরি করেন ইমেজ ব্যবহার করে এবং আপলোড করেন ইউটিউবে অথবা ফেসবুকে। সেক্ষেত্রেও কিন্তু আপনি বিপদে পড়তে পারেন । ইউটিউব আপনার এই সমস্ত কপিরাইট কনটেন্ট চিহ্নিত করতে পারেন এবং ধরতে পারলে আপনার চ্যানেল সাসপেন্ড করে দিবেন । তো আশা করি বুঝতে পারছেন। যারা এতদিন না জেনে না বুঝে গুগল থেকে হরহামেশা ইমেজ ডাউনলোড করে ব্যবহার করেছিলেন আজ থেকে এই কাজটি আর করবেন না । তবে গুগল থেকে রয়ালটি ফ্রী , কঁপিরাইট ফ্রী ইমেজ রয়েছে এবং সেগুলো বের করার অপশন সেখানে দেয়া রয়েছে টুলস এ ক্লিক করে Lebel for re use এই অপশনটি থাকলেও আপনি কিন্তু নিশ্চিত নন যে এই ইমেজ গুলো সম্পন্ন কপিরাইট ফ্রি ।

কারণ এই ছবিগুলো বিভিন্ন ওয়েবসাইটে ব্যবহৃত হয়েছে ইতোমধ্যে । আর সেখান থেকেই কিন্তু গুগল সার্চ করে এনে আপনার সামনে হাজির করেছে ।  সুতরাং বুঝে নেন কপিরাইট আছে কি আছে না ।  সুতরাং সাবধান এইসব ইমেজ না ব্যবহার করে নিচের দেয়া ওয়েবসাইটগুলো থেকে আপনি সহজেই যেকোনো   টপিকস এর ওপর Image পাবেন ।  প্রত্যেকটা ওয়েবসাইটে অসংখ্য ইমেজ রয়েছে মিলিয়ন মিলিয়ন ইমেজ ।  আশা করি এই সাইট থেকে আপনি অসংখ্য ইমেজ পাবেন। ওয়েবসাইট গুলো ভিজিট করলে মনে হয় না এর বাইরে আর কোন ওয়েবসাইট বা ইমেজ দরকার হবে ।  এগুলো থেকে আপনার কাঙ্খিত যাবেন ইমেজটি পেয়ে যাবেন।

 Top 15 Website for 100% Copyright free HD image download.
1. Pexels – http://bit.ly/2DviMuC
2. Pixabay – http://bit.ly/2ziLI61
3. Unsplash – http://bit.ly/2S4zuor
4. Stocksnap – http://bit.ly/2BjgVHH
5. Burst Shopify – http://bit.ly/2zhFbst
6. Foodiesfeed – http://bit.ly/2Dxe937
7. Gratisography – http://bit.ly/2S4zODF
8. Stokpic – http://bit.ly/2BkAFe7
9. Jeshoots – http://bit.ly/2QblZWI
10. Mmtstock – http://bit.ly/2Q42Ypp
11. Picjumbo – http://bit.ly/2S3JJJY
12. Imcreator – http://bit.ly/2PHFfMk
13. Shotstash – http://bit.ly/2PBZQBD
14. All-free-download – http://bit.ly/2A67hGG
15. Freepik – http://bit.ly/2A9kw9q

 

আমার জানামতে অসংখ্য লোক এই রয়ালটি ফ্রী কঁপিরাইট ফ্রী ইমেজ গুলো ফাইবার সহ বিভিন্ন মার্কেটপ্লেসে ক্লায়েন্টের কাছে বিক্রয় করেন । এবং কি আমি নিজেও বিক্রি করি । সুতরাং আপনি চাইলে এই ইমেজ গুলো বিক্রি করে অসংখ্য আয় করতে পারবেন । এর জন্য আপনাকে বাড়তি কোন কাজ করতে হবে না । শুধু ডাউনলোড করবেন আর বিক্রি করবেন ।

এই ওয়েবসাইটগুলো থেকে আপনি ইচ্ছা মত ডাউনলোড করতে পারবেন ।  কোন প্রকার টাকা পয়সা লাগবে না। শুধু সাইন আপ করে নিতে হতে পারে কিছু কিছু ওয়েবসাইটে ।  তা ছাড়া আর কোন ঝামেলা নেই আপনি এই ছবিগুলো ইচ্ছামত ডাউনলোড দিবেন ।  ইচ্ছামতো কাজে লাগাবেন ।  দরকার হলে ক্লায়েন্টের কাছে বিক্রি করবেন ।  কোন সমস্যা নেই ।  তো আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অত্যন্ত উপকারে আসবে যদি পোস্টটি উপকারী হয় অবশ্যই শেয়ার করুন, কমেন্ট করে মতামত দিন ।  এবং আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে সাথেই থাকুন ।  আশা করি ভবিষ্যতে আরও সুন্দর সুন্দর টিপস শেয়ার করার চেষ্টা করবো।

 

Make Money Online $100 Per Day from Fiverr.com by Sell Royalty free image – Fiverr Bangla Tips

 

 

 

Hello, I'm Kanay Lal. I'm a professional Freelancer as a Graphics Designer, Web Designer and Online Marketer since 2011.

Share

Leave a Comment

Chat with Kanay Lal
%d bloggers like this: