Earn Money 15 -20 Thousand Taka Per Month by Referring Mobile App – Jobs Exam Alert

Earn Money 15 -20 Thousand Taka Per Month by Referring Mobile App - Jobs Exam Alert

Earn Money 15 -20 Thousand Taka Per Month by Referring Mobile App – Jobs Exam Alert

শুধুমাত্র রেফার করে প্রতি মাসে আয় করুন 15-20 হাজার টাকা।

হ্যালো ভিউয়ার্স , আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আমি এই প্রথম আমার চ্যানেলে কোন মোবাইল অ্যাপ সম্পর্কে রিভিউ করতে যাচ্ছি । এটি একটি অত্যন্ত উপকারী অ্যাপ এবং আমি নিজেই এই অ্যাপটি বহুদিন থেকে ব্যবহার করি ।  অ্যাপটির নাম Jobs Exam Alert ।

এই অ্যাপস টি থেকে কিভাবে আয় করবেন সে সব কিছুই বলবো তার আগে জেনে নিন এই অ্যাপটি কেন ব্যবহার করবেন এবং আমি কেন ব্যবহার করে থাকি??

Jobs Exam Alert এই মোবাইল অ্যাপ টির কাজ সুবিধা :-

প্রথম সুবিধা এই অ্যাপসের মাধ্যমে আপনি বাংলাদেশের সবগুলো সরকারি চাকরির বিজ্ঞপ্তি, চাকরি পরীক্ষার তারিখ, রেজাল্ট, নিয়োগ তারিখ, ইত্যাদি ঘরে বসেই পাবেন এই অ্যাপস এর মাধ্যমে ।

আমি ব্যক্তিগতভাবে দেখেছি অনেক চাকরির আবেদন ইচ্ছা থাকা সত্ত্বেও আবেদন করতে পারিনি ।  শুধুমাত্র খবর না পাওয়ার কারণে আবারও এমন হয়েছে  পরীক্ষার সময় না জানার কারণে পরীক্ষা দেওয়া হয়নি।  আবার অনেকের এমনও হয়েছে আবেদন করেছেন, পরীক্ষা দিয়েছেন, রেজাল্ট বেরিয়েছে, আপনি চাকরিতে টিকে গেছেন, অথচ রেজাল্ট অথবা যোগদানের তারিখ না জানার কারণে আপনি সেটি মিস করে গেছেন ।

যেহেতু বাংলাদেশ সরকারি চাকরির পরীক্ষা কখন, কোথায়, কিভাবে হয়, কবে রেজাল্ট দেয়, কবে নিয়োগ দেয়, এসব ব্যাপারে তেমন কোন খবর পাওয়া যায় না ।  কিন্তু এই অ্যাপসটি এই সমস্ত খবর সংগ্রহ করে অ্যাপসের নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দেয় কাজেই আমার মতো ব্যস্ত মানুষের জন্য এই অ্যাপসটি অত্যন্ত উপকারী ।

 

দ্বিতীয়তঃ এই অ্যাপসটির মাধ্যমে আপনি বিভিন্ন চাকরির পরীক্ষার প্রস্তুতি সম্পর্কে জানতে পারবেন ।  পরীক্ষার ধরন ,পরীক্ষার সাজেশন , পরীক্ষার প্রশ্নপত্রের নমুনা, অনেক কিছু জানতে পারবেন ।  বিশেষ করে এবং সবচাইতে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে যে প্রতিটি সরকারি চাকরি পরীক্ষার পরের দিন অথবা সেইদিন ওই প্রশ্নপত্রের সমাধান এই অ্যাপস এর মাধ্যমে প্রকাশ করে ।  এর ফলে আপনি যদি একজন চাকরিপ্রার্থী হন সে ক্ষেত্রে আপনি এই সমস্ত প্রশ্নের উত্তর গুলো দেখে আয়ত্ত করতে পারেন।

 

তৃতীয় তো আপনি এই অ্যাপসটি রেজিষ্ট্রেশন করে এখানে চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতিমূলক পড়াশোনা করতে পারেন ।  অর্থাৎ ঘরে বসেই আপনি কোচিং বা প্রাইভেট পড়তে পারবেন এই অ্যাপস এর মাধ্যমে ।  আপনাকে বাহিরে কোন কোচিং সেন্টার এ যেতে হবে না।

 

চতুর্থ সুবিধাটি হচ্ছে সবচাইতে গুরুত্বপূর্ণ আমরা অনেক সময় প্রয়োজনীয় কাগজপত্র এবং তথ্য উপাত্ত নিয়ে গিয়ে বাজারে বিভিন্ন দোকানে গিয়ে সিরিয়াল দিয়ে দাঁড়িয়ে থাকে শুধুমাত্র সরকারি চাকরির আবেদন করার জন্য ।   এটি একটি খুবই ঝামেলার কাজ এমনও সময় আসে যখন অনেক বেশি আবেদন প্রার্থী থাকেন এবং সরকারি সাইট  গুলো বেশিরভাগ সময় সার্ভার ডাউন থাকে।  এর ফলে সময় মতো আবেদন করা সম্ভব হয়না অথবা অনেক হয়রানি হতে হয় ।

যেমন দোকানে অনেক বেশি আবেদন ফি নেয়া , ভুল তথ্য উপাত্ত দিয়ে আবেদন করা এই রকম আরো অনেক সমস্যা থাকে ।   কিন্তু আপনি যদি এই অ্যাপসটি ব্যবহার করেন এবং এখানে রেজিস্ট্রেশন করে থাকেন তাহলে আপনি সমস্ত চাকরির আবেদন ঘরে বসেই করতে পারবেন । আপনাকে শুধুমাত্র তথ্য-উপাত্ত গুলো দিয়ে একবার সহযোগিতা করতে হবে পরবর্তীতে যে কোন চাকরির আবেদনের ক্ষেত্রে আপনি শুধু টাকা এবং  কোন চাকরিতে আবেদন করতে হবে সেটি বলে দিবেন। বাকি কাজটা এই অ্যাপসে যারা নিয়ন্ত্রণ করেন কাজ করেন তারা অফিসে থেকে আপনার সমস্ত কাজ গুলো করে দিবে। আপনার কিন্তু বারবার তথ্য-উপাত্ত ও ছবি নিয়ে দোকানে দৌড়াতে হবে না ।  যেহেতু তাদের কাছে সবকিছু আপনি দিয়ে দিবেন সুতরাং তারা সযত্নে সেগুলো রেখে দিবে  ।  আর আপনার আবেদনপত্রটি বারবার এবং নির্ভুল ভাবে চেক করবে এবং নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে দিবে  এর জন্য তারা সামান্য মাত্র চার্জ নিয়ে থাকেন আমি নিজেও এনাদের মাধ্যমে অনেকবার আবেদন করেছি।

এক কথায় এই অ্যাপসটি চাকরি প্রার্থী গণের জন্য  অসাধারণ উপকারী একটি অ্যাপস । আমার ব্যক্তিগত মতামত হচ্ছে আপনি যদি এই অ্যাপটি ব্যবহার না করে থাকেন এখনো তাহলে আপনি অনেক পিছিয়ে আছেন । পৃথিবী আধুনিক হয়েছে সমস্ত কিছু তথ্য প্রযুক্তির উপর নির্ভরশীল হয়ে পড়েছে এবং সময় সাশ্রয় হয়েছে তাহলে কেন আপনি পিছিয়ে থাকবেন।

কিভাবে আয় করবেন এই অ্যাপস থেকে প্রতি মাসে 15 থেকে 20 হাজার টাকা ?

আয় করার জন্য তেমন কোন কাজ করার প্রয়োজন নেই এখানে শুধুমাত্র অ্যাপসটি রেফার করতে হবে । এই অ্যাপসটি রেফার করলে তারা কেন আপনাকে ইনকাম দিবেন ? এর কারণ হচ্ছে এই অ্যাপসটি আপনি যখন রেফার করবেন, আর রেফার কৃত লিংক থেকে যখন তাদের বিভিন্ন সুযোগ-সুবিধা ব্যবহার করবে । তখন তাদেরকে সার্ভিস চার্জ প্রদান করবে সেই সার্ভিস চার্জ থেকে আপনাকে সামান্য কিছু কমিশন দিবে , এটা বলা যেতে পারে আপনাকে একপ্রকার সম্মানী প্রদান করা । অ্যাপসটি বহুদিন থেকে থাকলেও আগে এরকম আর্নিং করার সুযোগ ছিল না । যাইহোক এখন এই অ্যাপসের নিয়ন্ত্রক কর্তৃপক্ষের কিছুটা ইচ্ছা হয়েছে যে,  যারা তাদের এই অ্যাপসটি প্রচারে সহায়তা করবে তাদেরকেও  কিছু সম্মান অর্থ প্রদান করবে । তবে তাদের দেখানো হিসাব থেকে এটা শুধু সম্মানীয় অর্থ নয় এখান থেকে আপনি মোটা অংকের ভালো ইনকাম করার একটা সুযোগ পেয়ে যাচ্ছেন ।

তবে একটা কথা বলব এই অ্যাপস থেকে কত ইনকাম হোক আর না হোক সেটা বড় কথা নয়, বড় কথা অ্যাপসটি শিক্ষার্থী এবং চাকুরী প্রার্থীদের জন্য একটি অসাধারণ অ্যাপস । অবশ্যই অ্যাপসটি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে নিবেন । এই অ্যাপসটির সাইজ অত্যন্ত ছোট কাজেই আপনার ফোনে  জায়গা নিবে না ।  নিচের লিংকে ক্লিক করে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন

Download this App

অবশ্যই মনে রাখবেন এইরকম অনেক ফেক অ্যাপস রয়েছে সেগুলো ভুল করে ইন্সটল করবেন না। কাজেই আমার লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন ।

চলুন দেখে নেই কিভাবে তারা ইনকাম দিবে কি হারে : =

ইনাকাম কেমন হবে??

১। দিনে  ১০জন  কে রেফার করলে মাসে ৩০০জন আপনার অধীনে থাকবে  এর মধ্যে থেকে   ২০০ জন দুইটা আবেদন করলে আপনি মাসে পাবেন ১০ হাজার টাকা

২। দিনে  ২০জন  কে রেফার করলে মাসে ৬০০জন আপনার অধীনে  থাকবে  এর মধ্যে থেকে ৩০০ জন দুইটা আবেদন করলে আপনি মাসে পাবেন ১৫ হাজার টাকা

৩। আপনার অধীনে ১০০০জন থাকলে আপনি দুইটা আবেদনের জন্য পাচ্ছেন ৫০হাজার টাকা । ৩য় আবেদন থেকে সারা জীবন পাচ্ছেন ৫টাকা করে। তার মানে দেখা যাবে আপনি কোন কাজ না করেই মাসে ইনকাম করতে পারবেন ৪০০০-৫০০০টাকা ।

 

রেফার বোনাস সহ রেফার লিষ্ট দেখতে পাবেন Refer and Earn ক্লিক করে। নিচের ছবিতে দেখেনঃ

Earn Money 15 -20 Thousand Taka Per Month by Referring Mobile App - Jobs Exam Alert
Earn Money 15 -20 Thousand Taka Per Month by Referring Mobile App – Jobs Exam Alert

 

যা ভাবে রেফার করবেনঃ

প্রথমে মেনুবারে গিয়ে একদম শেষে refer and Earn এ  ক্লিক করে আপনি দেখতে পাবেন  click to share and Earn money এখানে ক্লিক করে আপনি  মেসেঞ্জার ,এসএমএস ,লিংক কপি, ইমু ,হোয়াটস অ্যাপ সহ  যে কোন মাধ্যমে রেফার করতে পারবেন খুব সহজে।

পেমেন্টঃ  আপনার রেফার বোনাস সর্বনিম্ন ১০০টাকা হলে ২৪ ঘন্টার মধ্যে বিকাশে অথবা রকেটে সেন্ড করা হবে ।

সকল চাকরির তথ্য মোবাইলে নোটিফিকেশন পেতে নিচের অ্যান্ড্রয়েড অ্যাপ ইন্সটল করুন

Download this App

 

আশা করি ভিডিওটি আপনাদের অনেক উপকারে আসবে । আপনাদের উপকারে আসলে আমার সার্থকতা ।  ভিডিওটি ভালো লাগলে অবশ্যই আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখবেন । ভবিষ্যতে আমি আরো ভালো ভালো ভিডিও আপডেট দেয়ার চেষ্টা করব । সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন দেখা হবে অন্য কোন দিন নতুন কোন টিপস নিয়ে ।

Hello, I'm Kanay Lal. I'm a professional Freelancer as a Graphics Designer, Web Designer and Online Marketer since 2011.

Share

Leave a Comment

Chat with Kanay Lal
%d bloggers like this: