WordPress Premium Theme, Plugin free Download from themeforest Envato marketplace

WordPress Premium Theme, Plugin free Download from themeforest envato marketplace

WordPress Premium Theme, Plugin free Download from themeforest Envato marketplace

আমরা সকলেই জানি এনভাটো মার্কেটপ্লেসে একটি পেজ মার্কেটপ্লেস এখানে গ্রাফিক্স ডিজাইন থেকে শুরু করে ওয়েব ডিজাইন ইমেজ সহ বিভিন্ন প্রকার ডিজিটাল ফাইল বিশাল বড় অনলাইন বাজার । এরমধ্যে থিমফরেস্ট হচ্ছে শুধুমাত্র ওয়েব ডিজাইন এবং ওয়েব ডেভলপমেন্টের জন্য বিভিন্ন প্রকার থিম প্লাগিন কোডিং বিক্রি করা হয়।  থিমফরেস্ট রয়েছে অসংখ্য থিম যেগুলো টাকা দিয়ে কিনে নিতে হয় । আপনি চাইলে এখানে সামান্য টাকা খরচ করে সুন্দর সুন্দর থিম কিনে নিতে পারেন । এবং খুব সহজেই থিম গুলো ইন্সটল করে ঝামেলা ছাড়াই একটি ঝটপট সুন্দর ওয়েবসাইট তৈরি করতে পারেন । আর আপনি যদি নিজে একজন ওয়েব প্রোগ্রামার হোন সে ক্ষেত্রে আপনি নিজেও ওয়েব সাইট এর থিম ও প্লাগিন ডেভলপ করে সেগুলো বিক্রি করতে পারেন।

ফ্রিতে কিভাবে থিমফরেস্ট থেকে প্রিমিয়াম কোয়ালিটির থিম ও প্লাগিন ডাউনলোড করে নিবেন?

থিমফরেস্ট থেকে যদিও টাকা দিয়ে থিম প্লাগিন কিনে নিতে হয় তারপরও থিমফরেস্ট মাঝে মাঝে কিছু থিম ও প্লাগিন সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার সুযোগ দেয় । এই কারণেই সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার সুযোগ দেয় যাতে নতুন কোনো থিম অথবা প্লাগিন কিভাবে কাজ করছে বা কিরকম পারফরম্যান্স দিচ্ছে সেটা চেক করার জন্য কিছু দিনের জন্য সর্বসাধারণের জন্য ফ্রি ডাউনলোড করার সুযোগ দিয়ে থাকেন।  আমি নিচে একটি লিংক দিয়ে দিচ্ছি। এই লিংকে ক্লিক করে প্রথমে গিয়ে আপনি অনেকগুলো ফ্রি থিম এবং প্লাগিন দেখতে পাবেন । সেগুলো ডাউনলোড করার জন্য অবশ্যই আপনাকে সাইনআপ করে নিতে হবে তারপরেই আপনি সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করার সুযোগ পাবেন ।

এই লিংকে ক্লিক করে প্রিমিয়াম থিম ডাউনলোড করে নিন – https://bit.ly/2VhtL3c

** আবারো বলছি থিম গুলো ডাউনলোড করার জন্য আপনাকে প্রথমে সাইনআপ করতে হবে । তারপর লগইন করে ডাউনলোড করে নিতে হবে । সাইন আপ করার জন্য কোন প্রকার টাকা পয়সা খরচ হবে । না সুতরাং সাইন আপ করে নিয়ে ডাউনলোড করে নিন।

এখানে যে থিম গুলি বিনামূল্যে ডাউনলোড করতে পাবেন সবগুলো থেমে প্রেমিয়াম কোয়ালিটি হবে । অর্থাৎ প্রিমিয়াম থিম এরকম সুযোগ সুবিধা থাকবে সমান সুযোগ সুবিধা থাকবে । তবে এই  গুলোতে আপনি কোন প্রকার লাইসেন্স কি পাবেন না । যার ফলে আপনি ভবিষ্যতে আপডেট করতে পাবেন না । তবে আপনি এই অবস্থাতে আজীবন ব্যবহার করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই।

আমার নিজের কিছু কালেকশন করা প্রিমিয়াম কোয়ালিটির ওয়ার্ডপ্রেস থিম । আপনি চাইলে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন। https://bit.ly/2VCoVfR

*** এইগুলো ডাইরেক্ট ডাউনলোড করে নিতে পারবেন গুগোল ড্রাইভ থেকে এখানে কোন প্রকার আপনাকে সাইন আপ করতে হবে না।

 

*** আশা করি এই পোস্ট থেকে আপনারা অনেকটা উপকৃত হবেন আর আপনারা উপকৃত হলে তবেই আমার এই শ্রমের সার্থকতা । আমার পোস্ট এবং ভিডিও গুলো যদি আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই লাইক কমেন্ট শেয়ার করতে ভুলবেন না ।  আর আমার চ্যানেলের পাশে সবসময় থাকবেন।  আশা করি ভবিষ্যতে আরও সুন্দর সুন্দর টিপস দেয়ার চেষ্টা করব ।  সবাই ভাল থাকবেন । সুস্থ থাকবেন দেখা হবে নেক্সট কোন পোস্টে ।

 

কারো কোথাও সমস্যা হলে নিচে দেয়া ভিডিওটি দেখে নিতে পারেন

 

 

 

 

 

 

Hello, I'm Kanay Lal. I'm a professional Freelancer as a Graphics Designer, Web Designer and Online Marketer since 2011.

Share

1 Response

Leave a Comment

%d bloggers like this: